Budge Budge Shootout: ছয় বার এক্স-রে, মাথায় পাওয়া গেলনা বুলেট; আলতাফের শারীরিক অবস্থা উদ্বেগজনক

মোট ছয় বার এক্স-রে করেও মাথায় বুলেট পাওয়া যায়নি। বজবজ গুলি কাণ্ডে আহত তৃণমূল কর্মী শেখ আলতাফ চিকিৎসাধীন এসএসকেএম ট্রমা কেয়ার।

পুলিসের তরফ থেকে গুরুতর আহত আলতাফের প্রাথমিক বয়ান রেকর্ড করা হয়েছে। আদালতে সাক্ষ্য দিয়ে বাড়ি ফেরার পথে গতকাল তাকে লক্ষ্য করে গুলি চালানো হয়। প্রথমে স্থানীয় হাসপাতাল এবং পরে এসএসকেএম ট্রমা কেয়ারে তাকে নিয়ে আসা হয়। আলতাফের শারীরিক অবস্থা উদ্বেগজনক। ইয়েলো থেকে তাকে রেড জোনে চিহ্নিত করা হয়েছে।

বৃহস্পতিবার ভোরে এমআরআই করা হয়েছে। ইতিমধ্যেই কাকদ্বীপ থেকে শেখ সৈফুদ্দিন আফ্রিদি নামে এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। ২০০০ সালের একটি খুনের ঘটনায়, আলিপুর আদালতে হাজিরা দিতে গিয়েছিলেন আলতাফ। এই মামলায় অভিযুক্ত আলতাফ। সেখান থেকে ফেরার পথে ট্রেনে বজবজ স্টেশনে নেমে সেখান থেকে আরেকজনের মোটরবাইকে করে বাড়ি ফিরছিলেন।

স্টেশন থেকে মাত্র দেড় কিলোমিটার দূরে, মহত্মা গাঁধী রোডের উপর কয়লাসড়কে, তাঁদের বাইকের পাশেই চলে আসে আরেকটি বাইক। এরপরই পিছনে বসে থাকা আলতাফকে লক্ষ্য করে গুলি চালায় অন্য বাইকে বসে থাকা দুষ্কৃতী। আলতাফ তার প্রাথমিক বয়ানে শোবরাজের নাম বলেছে বলে বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.