লোভ দেখিয়ে বাড়িতে নিয়ে গিয়ে শিশুকে ধর্ষণ ওড়িশায়, অবস্থা আশঙ্কাজনক, অভিযুক্ত প্রৌঢ় পলাতক

ওড়িশার জাজপুরে এক প্রৌঢ়র বিরুদ্ধে প্রতিবেশী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠল। জানা গিয়েছে, শিশুটির অবস্থা আশঙ্কাজনক। তাকে কটকের এসসিবি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, জাজপুরের বারি এলাকার ঘটনা। অভিযুক্ত প্রৌঢ়কে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। তাঁর খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। এই ঘটনার পর থেকেই উত্তপ্ত বারি এলাকা। গ্রামবাসী এবং শিশুর আত্মীয়েরা অভিযুক্তকে দ্রুত গ্রেফতারের দাবি তুলেছেন।

অভিযুক্ত প্রৌঢ়কে ধরতে না পারলেও তাঁর পুত্র, কন্যা, ভাইপো এবং বোনকে গ্রেফতার করেছে পুলিশ। নির্যাতিতার এক আত্মীয় বলেন, ‘‘আমরা বিচার চাই। পুলিশ সুপারকে অনুরোধ করা হয়েছে দ্রুত অভিযুক্তকে গ্রেফতার করে শাস্তির ব্যবস্থা করতে হবে।’’

কয়েক দিন আগেই রাজ্যের নয়াগড়ে এক যুবককে মারধর করে তাঁর সামনেই হবু স্ত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে। গত ২০ অক্টোবরের ঘটনা। ফতেগড়ের এক মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন ওই যুগল। অভিযোগ, যুবকের গলায় ছুরি ধরে আটকে রাখা হয়। তার পর তাঁর সামনেই তিন জন মিলে তরুণীকে গণধর্ষণ করেন। অভিযুক্তদের মধ্যে আবার এক জন সেই ঘটনার ভিডিয়োও করেন। পরে তা সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.