আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন মহেন্দ্র সিং ধোনি

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। নিজেই জানালেন ইনস্টাগ্রামে ।আচমকা শনিবার স্বাধীনতা দিবসের সন্ধ্যায় মহেন্দ্র সিং ধোনি জানালেন, ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন তিনি।

বরাবরই চমক দিতে ভালোবাসেন তিনি। এবারও তার অন্যথা হল না। আচমকা স্বাধীনতা দিবসের সন্ধ্যায় মহেন্দ্র সিং ধোনি জানালেন, ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন তিনিশনিবার সন্ধ্যায় ৭ টা ৩২ মিনিটে ইনস্টাগ্রামে ধোনি বলেন, ‘ধন্যবাদ। সারা জীবন ভালোবাসা এবং সমর্থনের জন্য আপনাদের ধন্যবাদ। সন্ধ্যা ৭ টা ২৯ মিনিট থেকে আমায় অবসরপ্রাপ্ত হিসেবে বিবেচনা করতে পারেন।’ দু’লাইনের এই ক্যাপশনের সঙ্গে ৪ মিনিট ৭ সেকেন্ডের একটি ভিডিয়ো পোস্ট করেন ভারতের একদা তিন ফরম্যাটের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি । সেখানে ধোনির কেরিয়ারের বিভিন্ন মুহূর্তের কোলাজ ছিল। তাতেই ব্যাকগ্রাউন্ডে বাজছিল ‘ম্যাঁ পল, দো পল কি সায়ার হুঁ‘।

২০১৯ সালের বিশ্বকাপ থেকে ফিরে সেনার প্রশিক্ষণে গিয়ে গেয়েছিলেন – ‘ম্যাঁ পল, দো পল কি সায়ার হুঁ’। আর সেই গান দিয়েই নিজের আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারে ইতি টানলেন মহেন্দ্র সিং ধোনি।

তবে ধোনি  খোলসা করেননি যে তিনি কোন ধরনের ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন। তবে সূত্রের খবর, আন্তর্জাতিক ক্রিকেট থেকেই অবসর নিচ্ছেন মাহি। কারণ এবছরের আইপিএলের প্রস্তুতির জন্য শুক্রবারই চেন্নাইয়ে পৌঁছেছেন। আগামী ২১ অগস্ট চেন্নাই সুপার কিংসের সঙ্গে আরব আমিরশাহিতে উড়ে যাবেন। ফলে নিদেনপক্ষে এবছরের আইপিএল তিনি খেলবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.