হান্ডওয়ারায় (Handwara) ফের জঙ্গি হামলা। এখনও পর্যন্ত পাওয়া খবর, অন্তত তিন জওয়ান নিহত হয়েছেন। আহত সাত জন। সোমবার সন্ধ্যায় টহলরত সিআরপিএফের বাহিনীর ওপর হামলা চালায় জঙ্গিরা। নতুন করে শুরু হয়েছে গুলির লড়াই। সংঘর্ষে খতম হয়েছে এক সন্ত্রাসবাদীও।


জম্মু ও কাশ্মীরের (Jammu and Kashmir) কুপওয়ারা জেলার (Kupwara district) হান্ডওয়ারায় সোমবার ফের ঘটে গেল আচমকা আক্রমণ। এদিন সন্ধ্যার টহলের সময় সিআরপিএফ বাহিনীর উপরে আক্রমণ শানায় সন্ত্রাসবাদীরা। ঘটনায় তিন জওয়ানের মৃত্যু হয়েছে, গুরুতর জখম হয়েছেন আরও সাত জওয়ান। সংঘর্ষে খতম হয়েছে এক সন্ত্রাসবাদীও। এদিকে, জানা গেছে বদগামেও কেন্দ্রীয় বাহিনীর উপরে হামলা চালায় সন্ত্রাসবাদীরা। একটি পাওয়ার স্টেশনে পাহারারত সিআরপিএফ জওয়ানকে আক্রমণ করা হলে তিনি গুরুতর আহত হয়েছেন।


উল্লেখ্য, গত শনিবার রাতে হান্দওয়ারার এক বাড়ির দখল নিয়ে বাসিন্দাদের পণবন্দি করে সন্ত্রাসবাদীরা। তাঁদের উদ্ধার করতে গিয়ে সংঘর্ষে প্রাণ হারান ভারতীয় সেনার এক কর্নেল-সহ পাঁচ নিরাপত্তাকর্মী। গুলির লড়াইয়ে খতম হয় বাড়িতে আত্মগোপনকারী দুই লস্কর-ই-তৈবা সন্ত্রাসবাদী। সেই ঘটনার মধ্যেই ফের হামলার ঘটনা ঘটল হান্ডওয়ারায় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.