বেশরম’ গানে দীপিকার গেরুয়া বিকিনিতে বিতর্ক, ‘পাঠান’ বয়কটের ডাক বিজেপি মন্ত্রীর

পাঠান ছবির টাইটেল সং ‘বেশরম রং’ নিয়ে বিতর্ক তুঙ্গে। নেটিজেনরা বলছেন, এই গানের সুর নাকি ‘চুরি’ করা। এই দাবির সপক্ষে তাঁরা বেশ কিছু প্রমাণও খাড়া করছেন। আর এবার গানের বেশ কিছু দৃশ্য এবং দীপিকার পোশাকের রং ঘিরে আপত্তি তুলেছেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপি নেতা নরোত্তম মিশ্র। পাঠান বয়কটের হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

‘বেশরম রং’ গানের কিছু দৃশ্যকে ‘কুরুচিকর’ তকমা দিয়েছেন নরোত্তম মিশ্র। পাশাপাশি দীপিকা পাড়ুকোনের পরনে থাকা গেরুয়া রঙের বিকিনি নিয়েও ঘোর আপত্তি জানিয়েছেন। তাঁর বক্তব্য, গেরুয়া রংকে অপমান করেছেন দীপিকা ও শাহরুখ। দৃশ্যগুলো অবিলম্বে বদলের দাবি জানিয়ে নরোত্তম মিশ্র বলেন, যদি সেগুলো বদলানো হয় বা সম্পূর্ণ মুছে ফেলা হয়, তবেই মধ্যপ্রদেশে ‘পাঠান’ মুক্তি পাবে। একইসঙ্গে টুইট করে দীপিকাকে ‘টুকরে টুকরে গ্যাং’ -এর সদস্য বলেও দাবি করেছেন এই বিজেপি নেতা।

অন্যদিকে অল ইন্ডিয়া হিন্দু মহা সভার সভাপতি স্বামী চক্রপানী মহারাজের বক্তব্য, সেন্সর বোর্ড কি ঘুমিয়ে ছিল? হিন্দু সংস্কৃতির অবমাননার জন্য শাহরুখের পাঠান’ কে বয়কটের ডাক দেবো আমরা। আগামী ২৫ জানুয়ারি বড় পর্দায় মুক্তি পেতে চলেছে পাঠান। তার আগেই বিতর্কের ঝড় উঠতে শুরু করল সিনেমাটিকে।

Pathan Movie VS Reality

Shah Rukh Khan’s movie Pathan is coming on January 12. This is the same Pathan whose history is full of loot, massacre, vandalism, and raping of Hindu women. But despite all this, Bollywood and Bollywood people glorify Pathan. They have been doing it for many years, and whose truth should be known to the whole country.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.