TMC, ISF, Ashoknagar তৃণমূল-আইএসএফ সংঘর্ষে ফের উত্তপ্ত অশোকনগর, ভাঙ্গচুর গাড়ি ও বাইক, আহত ১ আইএসএফ কর্মী

আইএসএফ কর্মী-সমর্থকদের ভোট দিতে বাধা। এজেন্ট ও প্রার্থীকে ঘিরে বিক্ষোভ। এক আইএসএফ কর্মীর বাড়ি ঢুকে মারধর ও তাঁর গাড়ি ও বাইক ভাঙ্গচুর করার অভিযোগ উঠল শাসক দলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বারাসত লোকসভা কেন্দ্রের অশোকনগর থানার বাগপুল দিগরা মালিক বেড়িয়ার ৭২ নম্বর বুথে।

অভিযোগ, ভোটের দিন সকালে আইএসএফের বুথ এজেন্ট ফৈজুল ইসলাম ওরাফে মিন্টু ভোট দিয়ে বাড়িতে আসে। সেই সময় তৃণমূল আশ্রিত দুস্কৃতীরা তাঁর বাড়িতে ঢুকে মারধর করে বলে অভিযোগ। এরপর বিজেপির বুথ এজেন্টের বাড়ির সামনে মোটর সাইকেলে করে ২০ থেকে ২৫ জন এসে গালিগালাজ করতে থাকে। প্রতিবাদ করেতে গেলে তাঁর বাড়ি ঢুকে চার চাকার গাড়ি ও সিসিটিভি ভাঙ্গচুর করে বলে অভিযোগ। বিজেপির বুথ এজেন্টের দাদা প্রতিবাদ করতে এলে তাঁকেও মারধর করে।

অভিযোগ, পুমলিয়া প্রাথমিক বিদ্যালয় অশোকনগরের ভুরকুন্ডা পঞ্চায়েতের ১৮ নম্বর বুথে আইএসএফ এজেন্টকে ঢুকতে না দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। এমনকি আইএসএফ কর্মী-সমর্থকদেরও ভোট দান কেন্দ্রে যাওয়ার আগেই রাস্তাতেই ফিরিয়ে দিচ্ছে তৃণমূল কর্মীরা। আনন্দপাড়া এলাকার ভোটার ভোট দিতে পারছেন না বলে অভিযোগ। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল কর্মীরা। যদিও খবর পেয়ে বুথ চত্বরে আসে কেন্দ্রীয় বাহিনীয় পুলিশ। অশোকনগরে বিক্ষোভের মুখে পড়ে বারাসত কেন্দ্রের আইএসএফ প্রার্থী তাপস ব্যানার্জি। তাকে ঘিরে জয় বাংলা শ্লোগান দেওয়া হয়।

প্রার্থীর অভিযোগ, তৃণমূলের একদল যুবক মদ্যপ অবস্থায় তাঁর উপরে চড়াও হয়। তাঁকে বুথে ঢুকতে বাধায় দেওয়া হয়। এছাড়া বারাসত লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী স্বপন মজুদার বলেন, ভোটের শুরু থেকে তৃণমূলের দুষ্কৃতীরা বিভিন্ন এলাকায় সন্ত্রাস চালিয়েছে। প্রচুর বিজেপি সমর্থকদের ভোট কেন্দ্রে ঢুকতে দেওয়া হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.