চোর পুলিশের খেলা বন্ধ করল গোপালনগর থানার পুলিশ, অবশেষে জালে পড়লো চোর

একের পর এক চুরি। আজ এই গ্রামে, তো কাল সেই গ্রাম। গোটা মহকুমাজুড়ে চলছিল চোরদের দাপট। এক সপ্তাহের মধ্যে ১৩টি বাড়ি থেকে চুরি হয়েছে। কিন্তু শেষ রক্ষা হল না। পালানোর মুহূর্তে চোরকে তাড়া করে ধরলো উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার পুলিশ। উদ্ধার হয় সাড়ে ১৩ হাজার টাকা, সহ প্রচুর সোনার গহনা। এছাড়া ডাকাতির জন্য ব্যবহৃত লোহার শাবল ও কিছু যন্ত্রপাতি উদ্ধার হয়েছে।

সম্প্রতি বনগাঁ থানা, গাইঘাটা ও গোপালনগর থানা এলাকায় বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটে। যার পরিপ্রেক্ষিতে গোপালনগর থানার ওসি চিন্তামণি নস্করের নেতৃতে পুলিশের একটি দল এলাকায় পাহারার ব্যবস্থা করা হয়। রবিবার চুরির ঘটনার খবর পেয়ে গোপালনগর থানার পুলিশ তড়িঘড়ি সেখানে ছুটে যায় এবং রাজু দাস নামে এক চোরকে পালানোর সময় ধরে ফেলে। রাজুর কাছ থেকে আনুমানিক দু’ লক্ষ টাকার সোনা ও রুপোর গয়না সহ নগদ ১৩ হাজার ৫০০ টাকা উদ্ধার করে। চুরি করার জন্য বিভিন্ন সরঞ্জাম উদ্ধার হয়েছে।

এই বিষয়ে বনগাঁ পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার সজল কান্তি বিশ্বাস বলেন, “গতকাল রাতে আগাইপুর স্টেশন সংলগ্ন এলাকায় একটি বাড়িতে চুরি করে পালানোর সময় রাজু দাস নামে এক চোরকে তাড়া করে ধরে গোপালনগর থানার পুলিশ। উদ্ধার হয় আনুমানিক দু’ লক্ষ টাকার সোনার গয়না ও রুপোর গহনা সহ নগদ ১৩৫০০ টাকা। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.