Shah Rukh Khan: তল্লাশি নয়, অন্য দরকারে ‘দল বেঁধে’ মন্নতে NCB! ‘তামাশা কেন’, রাগ শাহরুখ-ভক্তদের

সকাল থেকেই আরিয়ান খান মাদক মামলা নিয়ে তোলপাড় গোটা বিনোদন জগত থেকে আমজনতা। বৃহস্পতিবার সকালে ছেলের সঙ্গে দেখা করতে আর্থার রোডের জেলে যান শাহরুখ। তারপর জানা যায়, আগামী সপ্তাহে বম্বে হাইকোর্টে হবে আরিয়ানের জামিনের শুনানি। আর তারপরেই ঘটে যায় দু’টি চাঞ্চল্যকর ঘটনা। বলিউড নায়িকা অনন্যা খানের বাড়িতে তল্লাশি চালায় এনসিবি। সঙ্গে অনন্যাকে তলবও করা হয়েছে জেরার জন্য। একই সঙ্গে মন্নতের বাইরে দেখা মেলে তাঁদের। রটে যায় শাহরুখের বাংলোতেও চালানো হবে তল্লাশি!

যদিও পরে এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানান, কোনও রকম তল্লাশি চালানো হয়নি শাহরুখের বাড়িতে। বরং, আরিয়ান মামলা সংক্রান্ত কিছু কাগজের জন্য তাঁরা হাজির হয়েছিলেন শাহরুখের বাংলোয়। আর গোটা ঘটনা সামনে আসার পরেই হাঁফ ছেড়ে বাঁচে শাহরুখ ভক্তরা।ট্রেন্ডিং স্টোরিজ

তবে, NCB-র ওপর ক্ষোভ উগরে দিয়েছেন নেটপাড়ার বড় একটা অংশ। এক মহিলা ভক্ত লিখেছেন, ‘কেন তাহলে একজন গেল না? এত তামাশা করার কী দরকার ছিল?’ শাহরুখের আরও এক ভক্ত লিখেছেন, ‘উফফফ! বাঁচলাম। নয়তো ভাবা যায় পুলিশ মন্নতে তল্লাশি চালাচ্ছে! এই ভারতে তো আমরা বড় হইনি!’

এক অনুরাগী আবার মজা করে লিখেছেন শাহরুখের বাংলোয় ‘দল বেঁধে’ ‘সাইট সিং’ করতে গিয়েছিল এনসিবি। কারও মন্তব্য ‘আধার কার্ড তো অনলাইনেও পাওয়া যায়, মন্নতে কেন গিয়েছিল ওরা’!

৩ অক্টোবর গ্রেফতার করা হয় আরিয়ান খানকে। তাঁর ওপর মাদক সেবন ও মাদক পাচার ও বিক্রির মতো একাধিক অভিযোগ এনেছে এনসিবি। আপাতত আর্থার রোড জেলের বাসিন্দা আরিয়ান। আগামী মঙ্গলবার, ২৬ অক্টোবর বম্বে হাই কোর্টে জামিনের শুনানি হওয়ার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.