বিশ্বকাপ চলাকালীন রাজ্যে সক্রিয় বেটিংয়ের দুষ্ট চক্র, বর্ধমান থেকে গ্রেফতার অভিযুক্তরা

শুভব্রত মুখার্জি: ক্রিকেটকে কেন্দ্র করে বেটিংয়ের দুষ্ট চক্র দীর্ঘদিন ধরে বিভিন্নভাবে সক্রিয় থাকে। গোটা দেশ জুড়ে তারা নিজেদের জাল তৈরি করে। বিশ্বকাপের মতন টুর্নামেন্ট যদি হয় তাহলে তো কথাই নেই। এইসব দুর্বৃত্তদের দৌরাত্ম্য আরও বেড়ে যায়। চলতি টি-২০ বিশ্বকাপ চলাকালীন খাস রাজ্যের মাটিতে বেআইনি বেটিং চক্র চালানো এবং তার সঙ্গে যুক্ত থাকার কারণে বর্ধমান থেকে পুলিশের জালে ধরা পড়লেন তিন ব্যক্তি।

বর্তমানে টেকনোলজির যুগে অনলাইনে রমরমিয়ে চলছিল জুয়া এবং বেটিং চক্র। পুলিশের তৎপরতায় তার পর্দাফাঁস হল। ঘটনাটি ঘটেছে বর্ধমানের পুরাতনচকে। রাজ্য পুলিশ তিনজনকে গ্রেপ্তার করলেও এখনও একাধিক ব্যক্তি অধরা রয়েছেন। তাদের হদিশ পেতে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ধৃত তিনজনের কাছ থেকে ১,৫০,৪৫০ টাকা নগদ-সহ চারটি অ্যান্ড্রয়েড ফোন বাজেয়াপ্ত করেছে পুলিশ।ট্রেন্ডিং স্টোরিজ

পুলিশ খবর পায় পুরাতনচক এলাকার জসিম ইকবাল নামে এক ব্যক্তির বাড়িতে মোবাইলের মাধ্যমে অনলাইনে জুয়া ও বেটিংয়ের আসর বসেছে। ওই এলাকা ঘিরে ফেলে বাড়িটিকে নজরবন্দি করে হানা দেয় পুলিশ, যাতে করে কেউ পালাতে না পারে। জসিম ইকবাল, শেখ আজিজ এবং সোমনাথ মন্ডল নামের তিনজনকে পুলিশ আটক করে টানা জেরা করার পরেই ফাঁস হয় অনলাইন জুয়া খেলা এবং বেটিং চক্রের কথা। তারপর বর্ধমান থানার পুলিশ তাদের গ্রেপ্তার করেছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.