রাহুল গান্ধীর আসল নাম রল ভিঞ্চি এবং উনি কেমব্রিজ বিশ্ববিদ্যালয়তে ফেল করেছেন:বড়ো পর্দাফাঁস করলেন সুব্রামানিয়ান স্বামী!

গান্ধী পরিবার মোদীকে সবথেকে বেশি ভয় পায়, এই ধারণা যদি আপনার মনের মধ্যেও রয়েছে তাহলে আপনি সঠিক তথ্য সম্পর্কে অবগত নন। আসলে গান্ধী পরিবার সবথেকে বেশি ভয় পায় বিজেপি সাংসদ সুব্রামানিয়াম স্বামীর থেকে। রাহুল গান্ধী এবং উনার মা সোনিয়া গান্ধী বেল নিয়ে জেলের বাইরে রয়েছে সেটাও সুব্রামানিয়ান স্বামীর(Subramanian Swamy) কারণে। গান্ধী পরিবারের বিরুদ্ধে যতগুলি কেস চলছে পুরোটাই সুব্রামানিয়ান স্বামী চালাচ্ছেন।

Subramanian Swamy বলেন যে উনি রাহুল গান্ধী ও সোনিয়া গান্ধীকে জেলে ঢুকিয়েই ছাড়বেন। উনি প্রায় সময় রাহুল ও সোনিয়ার উপর অভিযোগ তুলে বলেন যে তারা খ্রিস্টান এবং একাধিক পাসপোর্ট নিয়ে ঘুরে বেড়ান। স্বামী এটাও দাবি করেন যে রাহুল গান্ধীর(Rahul Gandhi) আসল নাম রল ভিঞ্চি(Raul Vinci) এবং সোনিয়া গান্ধীর আসল নাম আন্তোনিয়া মিয়ানো। শুধু এই নয়, Subramanian Swamy এটাও দাবি করেন কে রাহুল ভিঞ্চি অর্থাৎ রাহুল গান্ধী কলেজে ফেল করেছেন।

Dr Subramanian Swamy claims Rahul Gandhi’s alternative name is Rahul Vinci. If so then he failed in his National economics planning & policy paper:

তবে এবার সুব্রামানিয়ান স্বামী যা করেছেন তা নিয়ে তোলপাড় শুরু হয়ে গেছে। আসলে  উনি গতকাল একটা টুইট করে রাহুল গান্ধীর বিষয়ে সমস্থ প্রমান দিয়েছেন। কেমব্রিজ ইউনিভার্সিটি থেকে বের করে আনা ওই দস্তাবেজ এ পরিষ্কার লেখা রয়েছে যে রল ভিঞ্চি(Raul Vinci)  অর্থাৎ রাহুল গান্ধী(Rahul Gandhi) এমফিল নিয়ে পড়াশোনা করেছেন। রাহুল গান্ধী MPhil নিয়ে পড়াশোনা করতে গিয়ে পঞ্চম পেপারে ফেল করেছেন সেটাও দস্তাবেজ স্পষ্ট দেখা যাচ্ছে।

ন্যাশনাল ইকোনমিক প্লানিং এন্ড পলিসিতে রাহুল গান্ধী ফেল হয়েছেন। যার জন্য রাহুল গান্ধী MPhil পাস করে উঠতে পারেননি। রাহুল গান্ধীর সম্পর্কে এত বড় পর্দাফাঁস এর পর সোশ্যাল মিডিয়া জুড়ে এ নিয়ে তোলপাড় শুরু হয়েছে। যদিও দেশের দালাল মিডিয়া খবরটিকে চাপা দেওয়া জন্য প্রয়াস করেই চলেছে।


Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.