ভারতের ধ্বংস হওয়ার কথা বলার জন্য মেহবুবা মুফতিকে যোগ্য জবাব দিলেন গৌতম গম্ভীর

২০০৭ সালে ভারতকে টি টুয়েন্টি ওয়ার্ল্ড কাপ আর ২০১১ সালে ওয়ার্ল্ড কাপ জেতানো প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীরকে মানুষ ওনার দেশ প্রেমের জন্য ওনাকে প্রচুর সন্মান দেন। আর উনি ওনার দেশভক্তি নিয়ে কোন কম্প্রোমাইজ করবেন না, সেটা আগেই বুঝিয়ে দিয়েছিলেন। আর এবার সেটাই জম্মু কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতিকে বুঝিয়ে দিলেন তিনি। মেহবুবা মুফতিকে এমন শিক্ষা দিয়েছিলেন উনি যে, শেষে মেহবুবা গৌতমকে টুইটারে ব্লক পর্যন্ত করে দেন!

আসলে মেহবুবা মুফতি আর ফারুক আবদুল্লাহ এর উপর এবছর নির্বাচনে লড়াই না করতে দেওয়ার জন্য দিল্লির হাইকোর্টে পিটিশন দাখিল হয়। আর সেই কাণ্ডের পর ক্ষুব্ধ হয়ে মেহবুবা টুইটারে লেখেন, ‘ আদালতে সময় কেন বরবাদ করছেন? ধারা ৩৭০ হাঁটানোর জন্য বিজেপির অপেক্ষা করেন। ভারতের সংবিধান কাশ্মীরে লাগু হয়না, তাও এরা আমদের নির্বাচনে লড়াই করার থেকে বিরত রাখল। ” উনি আরও বলেন, ‘ ভারত ধ্বংস হয়ে যাবে। তোমাদের নামও থাকবে না ইতিহাসে।”

মেহবুবা মুফতির এই টুইটের পর গৌতম গম্ভীর ওনাকে মোক্ষম জবাব দেন, গৌতম গম্ভীর লেখেন, ‘ এটা ভারত, কোন দাগ না যে আপনার মত মুছে যাবে।” গৌতম গম্ভীরের এই জবাবের পর মেহবুবা মুফতি ক্ষুব্ধ হয়ে ওনাকে ব্লক করেন। তবে উনি আবার আনব্লকও করে, আনব্লক করে  উনি লেখেন, ‘আশা করছি বিজেপিতে আপনার অংশীদারি আপনার ক্রিকেট ইনিংসের মত যেন ছোট না হয়।”

এরপর গৌতম গম্ভীর জবাব দেন, ‘ ওহ! তাহলে আপনি আমার টুইটার অ্যাকাউন্টকে আনব্লক করেছেন! আপনি আমার টুইটের জবাব দিতে ১০ ঘন্টা সময় নিলেন!! অনেক স্লো। এটা আপনার ব্যক্তিত্ব গভীরতার অভাব দেখায়।”

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.